বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিবিয়ানা কলেজে বিজ্ঞানও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

বিবিয়ানা কলেজে বিজ্ঞানও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের জেলা প্রশাসক আবদুল আহাদ বলেছেন, নবীনরাই আগামীর বাংলাদেশ, আজকের নবীনরাই আগামীর বাংলাদেশ গড়ার কাজে নেতৃত্ব দেবে, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল ও সুখী সমৃদ্ধ সুন্দর বাংলাদেশ গড়তে নবীনদেরই সর্বাগ্রে এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন ও নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র দাস তালুকদারে সভাপতিত্বে এবং বাংলা বিভাগের প্রভাষক মাহসুদা তাসমিন মুর্শেদ ও রসায়স বিভাগের প্রভাষক অনুকুল চন্দ্র দাসের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা: আশুতোষ দাস, ভারপ্রাপ্ত ইউএনও বিশ্বজিৎ দেব, সুরঞ্জিত সেনগুপ্ত মহিলা কলেজের অধ্যক্ষ মিহির রঞ্জন দাস, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আকলিমা আক্তার, ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল হালিম, ফকির মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার দাস, শিক্ষক সুকেতু দাস, নিরেশ চন্দ্র রায়, ফজলে রাব্বিসহ কলেজ শিক্ষক-শিক্ষার্থী ও এলাকারগন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শুরুর আগে উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবদুল আহাদ।
এরপর শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিদর্শন কালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বেকারত্ব দুরীকরণের লক্ষ্যে কম্পিউটার বিষয়ে উপযোগী প্রশিক্ষণ কোর্স সারা দেশব্যাপী চালু করা হয়, এই প্রশিক্ষণ কোর্সটি প্রার্ন্তিক এলাকার বেকারত্ব নিরসনে কার্যকরী ভুমিকা রাখবে।
সকালে বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠানস্থলে পৌঁছলে জেলা প্রশাসককে কলেজ শিক্ষার্থীরা ফুল দিয়ে বরন করে নেয়। এরপর জেলা প্রশাসক আবদুল আহাদের সম্মানে মানপত্র পাঠ করা হয় এবং সম্মননা স্বারক প্রদান করেন অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র দাস তালুকদার। এর আগে তিনি বোয়ালিয়া বাজার কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সেবা কেন্দ্রের উদ্বোধন এবং ফকির মোহাম্মদ উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com